ফ‌রিদপুর জেলা ছাত্রলী‌গের ক‌মি‌টি গঠনঃরিয়ান‌ সভাপ‌তি ও ফা‌হিম‌ সাধারণ সম্পাদক

জানুয়ারি ২৫ ২০২১, ১৬:২৯

Spread the love

স্টাফ রি‌পোর্টারঃ মঙ্গলবার ১৯ জানুয়ারি বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়।
তামজিদুল রশিদ চৌধুরী (রিয়ান) কে সভাপতি ও মোঃ ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এদিকে নতুন এ কমিটি নিয়ে তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে এক আনন্দ-উল্লাসের সৃষ্টি হয়েছে।
কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন সাদিকুর রহমান, মিথুন কর্মকার, মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, রাজু আহমেদ, বিকাশ দত্ত, কাজী কাওসার হোসেন টিটো, অমিত সরকার, জাহিদ হাসান বাপ্পা।যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ফাহিম বিন হাদ নীড়, কাজী তামজিদ হাসান, আতিক আহমেদ সেতু, সিয়াম সামিউল, জান্নাত তানহা প্রেমা, ইভান রহমান, মো:মহসীন মিয়া সুমন।সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আফিক বিন ইসলাম (অর্ক), রাজিব শেখ, রিজন মোল্লা, আশিকুজ্জামান আশিক, অমিত বিশ্বাস অর্ক, মোস্তাকিম বাশার ও মো:হানিফ শেখ।
সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিয়ান আজকের সকাল ২৪ কে বলেন, দীর্ঘদিন অপেক্ষার পর পাওয়া এই কমিটি আমার অনেক আবেগের একটি জায়গা দখল করে আছে। শহর, থানা, ইউনিয়ন কোথাও কমিটি না থাকায় আমার ফরিদপুর জেলা ছাত্রলীগ অনেকটা দুর্বল হয়ে গেছে। ইনশাআল্লাহ যত দ্রুত সম্ভব থানা,শহর ও ইউনিয়ন সহ সকল ওয়ার্ড কমিটি সম্পন্ন করবো যাতে ফরিদপুর জেলা ছাত্রলীগকে একটি মডেল ছাত্রলীগ হিসেবে উপস্থাপন করতে পারি। কোন অছাত্র ছাত্রলীগ করতে পারবে না, কোন দুর্নিতীবাজ, টেন্ডারবাজ, মাদকসেবী ছাত্রলীগের নেতা হতে পারবে না। শিক্ষিত সমাজ নিয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। সেই ইচ্ছা পূরণ করবো ইনশাআল্লাহ। ছাত্র নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ।
মোঃ ফাহিম আহমেদক বলেন, যোগ্যতা আর পরিশ্রমের সমন্বয় ঘটেছে কমিটিতে,পিতা মুজিবের আদর্শকে বুকে ধারন করে পথ চলার অঙ্গীকার।জীবন দিয়ে হলেও সংগঠনের মান অক্ষুণ্ণ রাখতে আমরা বদ্ধ পরিকর।