বরিশাল সিটির সাবেক নারী কাউন্সিলরের গোপন ছবি ভাইরাল, মামলা

নভেম্বর ২০ ২০২০, ১৮:৪১

Spread the love

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক এক নারী কাউন্সিলরের গোপন ছবি ফেসবুকে ভাইরাল করার অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। আসামি করা হয় উজিরপুর উপজেলার সাতলা এলাকার মৃত জাফর মোল্লার ছেলে আবু তাজিন মোল্লাকে।

মামলায় বাদী অভিযোগ করেছেন, দেশে-বিদেশে বিভিন্ন স্থানে ভুক্তভোগী সাবেক এ নারী কাউন্সিলরের আত্মীয় স্বজন আছেন। এছাড়া তিনি নিজে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত থাকায় নানা বাড়ির সম্পত্তি দেখাশোনা করতে পারেন না। ফলে এ সকল সম্পত্তি দেখাশোনার জন্য তাজিন নামে একজনকে তিনি দায়িত্ব দেন।

তাজিন নিজেকে সৎ প্রমাণ করে বিভিন্ন কৌশলে তার কাছ থেকে নগদ টাকা, মোটরসাইকেলসহ বিভিন্ন দামী জিনিসপত্র হাতিয়ে নেয়। একপর্যায়ে তাজিন গোপনে ভুক্তভোগী নারীর শয়নকক্ষে ক্যামেরা স্থাপন করে। সেখানে রেকর্ড করা বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ভিডিও দেখিয়ে বাদীর কাছ থেকে গত ১৮ সেপ্টেম্বর তাজিন ৫ লাখ টাকা দাবি করে। এরপর গত ২৪ সেপ্টেম্বর কোতয়ালী মডেল থানায় তার বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী নারী। তাজিন গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ক্ষমা প্রার্থনা করলে ভুক্তভোগী নারী তাকে ক্ষমা করে দিয়ে সাধারণ ডায়েরি প্রত্যাহার করে নেন।

মামলা সূত্রে আরও জানা যায়,গত ১ নভেম্বর আবারও ভুক্তভোগী নারীর অশালীন ছবি প্রকাশ করে তাজিন। এরপর আপত্তিকর নানা স্ট্যাটাস দিয়ে পুনরায় তার কাছে টাকা চাঁদা দাবি করেন। এই অভিযোগে থানায় মামলা করতে গেলে পুলিশ তার অভিযোগ গ্রহণ করেনি। বাধ্য হয়ে আদালতে এই মামলা দায়ের করেন তিনি।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আনিছুর রহমান অভিযোগ আমলে নিয়ে কোতয়ালী মডেল থানার ওসিকে অভিযোগটি এজাহার হিসেবে রেকর্ড করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। ওই আদালতের বেঞ্চ সহকারী মো. সেলিম এই তথ্য নিশ্চিত করেছেন।